ঢাকা, রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বিবস্ত্র করে কলেজছাত্রীকে মারধর, লজ্জায় আত্মহত্যা 

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ জুলাই ২০২৪, ১৭:৫৪

বিবস্ত্র করে কলেজছাত্রীকে মারধর, লজ্জায় আত্মহত্যা 
প্রতীকী ছবি

লালমনিরহাটে পারিবারিক বিরোধের জেরে বিবস্ত্র করে মারধর করায় এক কলেজছাত্রী (১৮) লজ্জায় আত্মহত্যা করেছেন। শনিবার (২৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক।

এর আগে গত বুধবার (২৪ জুলাই) তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গত বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেন। মামলায় ১২ জন আসামির নাম উল্লেখ করা হয়েছে। নিহত ছাত্রী লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের বাসিন্দা। তিনি স্থানীয় কাউনিয়া ডিগ্রি কলেজ থেকে চলতি বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেন।

স্থানীয়রা জানান, প্রতিবেশী মৃত শরিয়ত উল্লাহর ছেলে সুলতান মণ্ডল, সিরাজ আলী মণ্ডল ও শাহজাহান আলীর সঙ্গে ওই ছাত্রীর বাবার দীর্ঘদিনের পারিবারিক দ্বন্দ্ব চলছিল। ২৪ জুলাই সকালে হাঁস ফসল নষ্ট করতে গেলে তাড়িয়ে দেন ওই ছাত্রী। এ ঘটনার জেরে ধরে তাকে মারধর করে আহত করা হয়। মারধরের এক পর্যায়ে কয়েকজন মিলে তার পরনের কাপড় ছিঁড়ে বিবস্ত্র করে ফেলে। গ্রামবাসীর সামনে বিবস্ত্র করায় ভীষণ লজ্জা পান ওই ছাত্রী। একপর্যায়ে দুপুরে ঘরের ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে লালমনিরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, পারিবারিক দ্বন্দ্বের কারণে ওই ছাত্রীকে বিবস্ত্র করে মারপিট করা হয়েছে। এই লজ্জায় মেয়েটি আত্মহত্যা করেছে। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচণার দায়ে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত